ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

চকরিয়ায় দুর্ঘটনায় নিহত পাঁচ ভাইয়ের ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

গত ৮ ফেব্রুয়ারী কক্সবাজারের চকরিয়ার মালুমঘাটে প্রয়াত বাবার ক্রিয়ানুষ্ঠানের পর্ব সেরে বাড়ি ফেরার সময় পিকআপচাপায় একসঙ্গে নিহত পাঁচ ভাইয়ের ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থসহায়তা প্রদান করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম এর পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা এবং অবসরপ্রাপ্ত ডিআইজি শৈবাল দাশ ও ঢাকার সানন্দা জুয়েলার্সের মালিক রনজিত ঘোষের প্রেরিত আরো ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে আজ সোমবার সন্ধ্যার আগে হস্তান্তর করা হয় পরিবারের অভিভাবক নিহতদের মা বৃদ্ধা মৃণালিনী শীলের হাতে।

এই অর্থসহায়তা তুলে দেন কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সেইদিনের দুর্ঘটনায় একসঙ্গে নিহত পাঁচ ভাইয়ের স্ত্রী, সন্তান, স্বজনসহ প্রতিবেশী, পুলিশের চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম, চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনি, ইন্সপেক্টর মাহতাব উদ্দিন, অপারেশন অফিসার রাজীব চন্দ্র সরকার, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর প্রমূখ।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, ‘ঘটনার পরদিন থানা পুলিশের পক্ষ থেকে কিছু অর্থ সহায়তা দেওয়া হয় পরিবারটিকে। এর পর আমাদের জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান স্যারের পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা এবং অবসরপ্রাপ্ত ডিআইজি শৈবাল দাশ স্যার এবং ঢাকার সানন্দা জুয়েলার্সের মালিক রনজিত ঘোষের পাঠানো আরো নগদ ৫০ হাজার টাকাও প্রদান করা হয়েছে। এই অর্থসহায়তা তুলে দেন আমাদের জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম স্যার।’

চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম বলেন, ‘সুখে-দুঃখে সবসময় পুলিশ পাশে থাকবে ক্ষতিগ্রস্ত পরিবারটির। এজন্য প্রতিনিয়ত পরিবারটির খোঁজ-খবর নেওয়া হচ্ছে।’

 

 

পাঠকের মতামত: